কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 | Bangladesh Jail Police Job Circular 2023

5/5 - (4 votes)

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 www.prison.gov.bd এবং prison.teletalk.com.bd এ প্রকাশিত হয়েছে। এছাড়াও, যারা সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার www.prison.gov.bd চাকরির সার্কুলার 2023 খুঁজছেন তাদের জন্য আমাদের ওয়েবসাইটে কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে। জেল পুলিশের চাকরির সার্কুলার দেখতে পাবেন আমাদের ওয়েবসাইটে। এছাড়াও, prison.teletalk.com.bd আবেদন প্রক্রিয়া বিস্তারিত দেওয়া হয়েছে।

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 21 জুন 2023 তারিখে বাংলাদেশ জেল পুলিশ কর্তৃক প্রকাশিত হয়েছে। বাংলাদেশ জেল পুলিশ এই বিজ্ঞপ্তির মাধ্যমে 02টি বিভিন্ন চাকরির পদে মোট 369 জনকে নিয়োগ দেবে। চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন। আবেদন শুরু হবে 21 জুন 2023 এবং 10 জুলাই 2022। বাংলাদেশ জেল পুলিশ চাকরির সার্কুলার 2023 আবেদনের ওয়েবসাইটের লিঙ্ক হল prison.teletalk.com.bd।

Visit our category page

বাংলাদেশ জেল পুলিশ চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি যদি বাংলাদেশ জেল পুলিশ নতুন চাকরির সার্কুলার 2023 খুঁজছেন বা 2022 সালের নভেম্বরে বিশাল সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন, তাহলে আপনাকে সঠিক জায়গায় আসতে হবে। বাংলাদেশ জেল পুলিশ কর্মজীবনের সুযোগ হল সেরা সরকারি চাকরির মধ্যে একটি যা চাকরিপ্রার্থীদের জন্য প্রচুর সুযোগ। বাংলাদেশ জেল পুলিশ এই কারাগারের চাকরির সার্কুলার 2023-এর মাধ্যমে 02টি চাকরির পোস্টে 369 জন যোগ্য লোককে যুক্ত করতে চলেছে। যে কোনও স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা এইচএসসি পাস করা প্রার্থীরা কারাগারের চাকরির বিজ্ঞপ্তি বিভাগে আবেদন করতে পারবেন। অভিজ্ঞ এবং নতুন চাকরি প্রার্থীরা এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন, তবে যাদের অভিজ্ঞতা আছে তারা চাকরি পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। উল্লেখ্য যে: বাংলাদেশ জেল পুলিশ চাকরির আবেদন প্রক্রিয়া এই লিংক prison.teletalk.com.bd এর মাধ্যমে অনলাইন। বাংলাদেশ জেল পুলিশ চাকরির আবেদনের সময় 21 জুলাই 2023 থেকে এবং 10 আগস্ট 2023 শেষ হবে। আপনাকে সঠিক সময় এবং তারিখের মধ্যে আপনার বাংলাদেশ জেল পুলিশ চাকরির বিজ্ঞপ্তি পাঠাতে হবে। নীচে আরও তথ্য দেখুন এবং বাংলাদেশ জেল পুলিশ চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিন।

Jail Police Job Circular 2023

Employerকারা অধিদপ্তর
Job Typeফুল-টাইম
Sourceঅনলাইনে
Publish Date21 June 2023
Job Categoryসরকারি
Total Post02
Total Man369
Job Locationবাংলাদেশের যেকোন জায়গায়
Genderপুরুষ এবং মহিলা
Ageনূন্যতম 18 থেকে 21 বয়স এবং কো্টা 18 থেকে 32 বছর ডিসেম্বর ১ ২০২২ অনুযায়ী
Salary9000 to 21800 টাকা
Educational Qualificationএসএসসি, এইচএসসি
Other Experienceনোটিশ বোর্ডে দেওয়া
Apply Processঅনলাইন
Apply Fee১১২ টাকা
Application Payment Processটেলিটক সিম থেকে
Application Start Date21 জুলাই 2022
Application The Last Date10 আগসট 2022
Selection Processপরীক্ষা
Online Apply Linkprison.teletalk.com.bd
Bangladesh Jail Police Official Information
Nameকারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি
Typeসরকারি
Head Office30/3 উমেশ দত্ত রোড বকশী বাজার, ঢাকা-১২১১
Official Websitewww.prison.gov.bd

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 ছবি/Image

আপনি যদি কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল ইমেজ দেখতে বা ডাউনলোড করতে চান, তাহলে আমাদের ওয়েবসাইট থেকে আপনার কাছে সুসংবাদ রয়েছে। আমরা বাংলাদেশ জেল পুলিশ চাকরি প্রার্থীর জন্য আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ জেল পুলিশ চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ছবি যুক্ত করেছি। বাংলাদেশ জেল পুলিশ চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে সমস্ত তথ্য নীচে দেখুন।

কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি
prison job circular

সূত্র: ডেইলি নিউ নেশন, 21 জুন 2023

চাকরির আবেদনের পদ্ধতি: অনলাইন

অনলাইন আবেদন শুরুর তারিখ: 21 জুলাই 2023

অনলাইন আবেদনের শেষ তারিখ: 10 আগস্ট 2023

অনলাইনে আবেদন করুন: http://prison.teletalk.com.bd

জেল পুলিশ চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF ডাউনলোড

তাছাড়া, আপনি এই জেল পুলিশ চাকরির সার্কুলারের বিশদ পিডিএফ ফাইলটি পরিষ্কারভাবে দেখতে পারেন। আমরা জেল পুলিশ জব সার্কুলার 2023 পিডিএফ ফাইল শেয়ার করেছি যার লিঙ্কগুলি অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল। পিডিএফ ফাইল ফরম্যাটে এই চাকরির সার্কুলার দেখতে নিচের দোয়া পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে ক্লিক করে পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।

চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ।

জেল পুলিশ চাকরির আবেদন

আপনি যদি এই চাকরির সুযোগটি ব্যবহার করতে চান তবে আপনাকে অবশ্যই কর্তৃপক্ষের সমস্ত নির্দেশ অনুসরণ করে জেল পুলিশ জব সার্কুলার 2020 প্রয়োগ করতে হবে। বাংলাদেশ জেল পুলিশ চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।

চাকরিপ্রার্থীদের তাদের কাঙ্খিত চাকরির পোস্টের জন্য টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন চাকরির আবেদনপত্র পূরণ করতে হবে। আর চাকরির আবেদন ফি টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে নির্দিষ্ট সময়ের মধ্যে পরিশোধ করতে হবে।

  • prison.teletalk.com.bd ধাপে ধাপে আবেদন করুন
  • আপনাকে অবশ্যই বাংলাদেশ জেল পুলিশ চাকরির আবেদনের ভূমিকা অনুসরণ করতে হবে যা চাকরির বিজ্ঞপ্তি ছবিতে লেখা হয়েছে। আপনার কাঙ্খিত চাকরির পোস্টের জন্য আবেদন করতে আপনাকে prison.teletalk.com.bd-এ যেতে হবে। আপনার চাকরির জন্য আবেদন করতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।
  • আপনার অনলাইন চাকরির আবেদনপত্র জমা দিতে http://prison.teletalk.com.bd-এ যান।
  • এখন “Apply Now”-এ ক্লিক করুন।
  • আবেদনপত্র পূরণ করতে আপনার চাকরির অবস্থান নির্বাচন করুন।
  • এখন, আপনাকে হ্যাঁ বা না নির্বাচন করতে হবে। আপনি যদি alljobs.teletalk.com.bd এর প্রিমিয়াম সদস্য হন তাহলে “হ্যাঁ” এ ক্লিক করুন অথবা আপনি যদি প্রিমিয়াম সদস্য না হন তাহলে “না” এ ক্লিক করুন।
  • এখন আবেদনপত্র খোলা হবে যদি আপনি “না” ক্লিক করেন তাহলে সঠিক তথ্য দিয়ে চাকরির আবেদন পূরণ করুন।
  • পরবর্তী সেপ্টে যেতে “Next” বাটনে ক্লিক করুন।
  • প্রস্তাবিত আকারে আপনার সাম্প্রতিক পরিষ্কার ছবি এবং স্বাক্ষর ফটো আপলোড করুন।
  • অবশেষে, কারাগারের চাকরির জন্য আবেদন করতে “জমা দিন” বোতামে ক্লিক করুন।

কারা অধিদপ্তর চাকরির আবেদন ফি জমা

চাকরির অনলাইন আবেদনপত্রের 72 ঘন্টার মধ্যে আপনাকে আপনার prison.teletalk.com.bd জব সার্কুলার আবেদন ফি পরিশোধ করতে হবে। আপনার পছন্দসই চাকরির পোস্টের জন্য আপনাকে 112 টাকা দিতে হবে। নীচে কারা কর্তৃপক্ষ জব সার্কুলার 2022 আবেদন ফি জমা দেওয়ার প্রক্রিয়া।

  • প্রথম SMS: PRISON  User ID পাঠান 16222 নম্বরে। উদাহরণ দেখুন: PRISON ABCDEF
  • আবেদনের নাম উত্তর, টাকা 112/56 একটি আবেদন ফি হিসাবে চার্জ করা হবে। আপনার পিন হল 12345678। ফি দিতে PRISONYesPin টাইপ করুন এবং 16222 নম্বরে পাঠিয়ে দিন।
  • দ্বিতীয় এসএমএস: PRISON YesPin পাঠান 16222 নম্বরে। উদাহরণ: PRISON 12342222
  • আপনি যদি বাংলাদেশ জেল পুলিশের চাকরির আবেদনের এসএমএস প্রক্রিয়াটি সঠিকভাবে সম্পন্ন করতে পারেন তাহলে আপনি বাংলাদেশ জেল পুলিশ থেকে নিচের মত আপনার ফোনে অভিনন্দন বার্তা পাবেন।
  • আবেদনের নামের জন্য অভিনন্দন; পোস্টের নামের জন্য অর্থপ্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে। (পোস্টের নাম) ব্যবহারকারীর আইডি হল (ABCDEF) এবং পাসওয়ার্ড (********)

[ 💡 মনে রাখবেন: শুধুমাত্র যোগ্য প্রার্থীদের মোবাইল এসএমএস এবং বাংলাদেশ জেল পুলিশের চাকরি প্রার্থীর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সময়মত অবহিত করা হবে। তারপর বাংলাদেশ জেল পুলিশ চাকরি সংক্রান্ত তথ্য পাঠাতে হবে যে ফোন নম্বরটি আপনি চাকরির আবেদনপত্রে দিয়েছেন।]

বাংলাদেশ জেল পুলিশ জব অ্যাডমিট কার্ড

কখন বাংলাদেশ জেল পুলিশ চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করবে, কর্তৃপক্ষ আপনাকে আপনার ফোন নম্বরের মাধ্যমে জানিয়ে দেবে, আপনি চাকরির আবেদনপত্রে কোন নম্বর দিয়েছেন। এর পরে আপনি আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সহ আপনার প্রবেশপত্রটি jail.teletlak.com.bd থেকে ডাউনলোড করবেন।

জেল পুলিশ পরীক্ষা

বাংলাদেশ জেল পুলিশ চাকরির পরীক্ষা বাংলাদেশের অন্যান্য সরকারি চাকরির পরীক্ষার মতোই পরিচালিত হবে। বাংলাদেশ জেল পুলিশ চাকরির পরীক্ষা তিনটি পর্যায়ে হয়। ধাপ তিনটি:

  • লিখিত পরীক্ষা.
  • ব্যবহারিক পরীক্ষা।
  • ভাইভা পরীক্ষা।

জেল পুলিশ সিট প্ল্যান, পরীক্ষার তারিখ, রেজাল্ট

বাংলাদেশ জেল পুলিশ চাকরি পরীক্ষার আসন পরিকল্পনা চাকরি পরীক্ষার তারিখ চাকরির পরীক্ষার ফলাফল আপনি সহজেই বাংলাদেশ জেল পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পারেন। সর্বপ্রথম বাংলাদেশ জেল পুলিশের চাকরির যেকোনো আপডেট চাকরি প্রত্যাশীদের জন্য বাংলাদেশ জেল পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হবে তাই এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে যেকোনো তথ্য জানতে আপনাকে বাংলাদেশ জেলের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

এছাড়াও আমরা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হওয়ার সাথে সাথে আমাদের ওয়েবসাইটে জেল পুলিশ চাকরির সার্কুলার 2023 এর আপডেট করা খবর প্রকাশ করব। তাই আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন এবং জেল পুলিশের চাকরির সার্কুলারের আপডেট খবর জানতে পারেন।

শেষ কথা

আপনি যদি এখন পর্যন্ত বাংলাদেশ জেল পুলিশ চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়ে থাকেন, তাহলে আমি আশা করি আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিটি বিস্তারিতভাবে বুঝতে পেরেছেন এবং সঠিকভাবে আপনি এখন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনার চাকরির জন্য আবেদন করতে পারেন। কারা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে আমাদের কমেন্ট করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button